শনিবার, জুন ১৯, ২০২১

প্রকাশ্যে সোনম স্বামীকে যা বললেন

দেখতে দেখতে বিয়ের তিন বছর পার, তবু দু’জনের প্রেমে এখনও সদ্য ফোটা বিয়ের ফুলের গন্ধ। একে অপরের সোশ্যাল পোস্টে ভালবাসায় ভরিয়ে দেন স্বামী-স্ত্রী। 

একসঙ্গে কাটানো সুন্দর ক্যামেরাবন্দি মুহূর্তগুলো সোশ্যালে শেয়ার হতেই সোনমের ভালোবাসা উপছে আদরের বার্তায় ভরিয়ে দিল আনন্দের ওয়াল। তা দেখে অনুরাগী থেকে নিন্দুক সকলেই মুগ্ধ।

বলিউডের পাওয়ার কাপলদের মধ্যে অন্যতম সোনম কাপুর ও আনন্দ আহুজা। চলতি মাসেই ছিল বিবাহবার্ষিকী। বিবাহবার্ষিকীতে একসঙ্গে কাটানো যুগলের সুন্দর মুহূর্ত ইনস্টায় পোস্ট করে সোনমের উদ্দেশে বিশেষ বার্তা আনন্দের। যেহেতু আগে সুযোগ পাইনি, তাই আমি আমাদের বিবাহবার্ষিকীতে এই ছবিগুলো শেয়ার করতে পারিনি, এখন শেয়ার করছি’। 

লন্ডনের রাস্তায় হাত ধরে ঘুরছেন সোনম-আনন্দ। ছবির ভিড় থেকে এই বিশেষ ছবিটি বেছে নিয়েই পোস্ট করেন আনন্দ। নিজেদের ছবিটি দেখে আপ্লুত অনিল কন্যা লেখেন, ‘ভালোবাসি তোমায়, ভালোবাসি তোমায়, ভালোবাসি তোমায়… এবার জলদি বিছানায় এসো’। ব্যস সোনমের এই কমেন্টে দুষ্টু হাসি অনুরাগীদের মুখে।

দীর্ঘদিনের প্রেম পরিণতি পায় ২০১৮ সালের ৮ মে। মুম্বাইতে সাতপাকে বাঁধা পড়েন সোনম কাপুর-আনন্দ আহুজা। বিয়ের পর থেকেই ব্যবসায়ী স্বামীর সঙ্গে লন্ডনেই থাকেন সোনম। ২০০৭ সালে রনবীর কাপুরের বিপরীতে সঞ্জয় লীলা বনশালির ‘সাওয়ারিয়া’ ছবির মাধ্যমে বলিটাউনে অভিষেক সোনম কাপুরের।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

22,042FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles