শুক্রবার, জুন ১৮, ২০২১

স্যামসাং সহজ করলো স্মার্টফোন কেনাকে

অত্যাধুনিক প্রযুক্তির উন্নয়নের মাধ্যমে মানুষের সুখী, স্বাস্থ্যকর ও সমৃদ্ধ জীবনযাপনে ভূমিকা রাখায় বিশ্বাস করে স্যামসাং। বর্তমান যুগে, দৈনন্দিন জীবনের সকল কাজ—সেটা হোক অনলাইনে শিক্ষা, বাসা থেকে অফিসের কাজ করা, ব্লগ কিংবা ভ্লগ করা অথবা ব্যবসা পরিচালনা—সকল ক্ষেত্রেই মানুষ স্মার্টফোন ব্যবহার করছে। এজন্য, বাংলাদেশের মানুষের দৈনন্দিন জীবনধারায় আরও স্বাচ্ছন্দ্য নিশ্চিতে স্যামসাং বাংলাদেশ সীমিত সময়ের জন্য এর গ্যালাক্সি এস২১ আল্ট্রা, গ্যালাক্সি এম০২ এবং গ্যালাক্সি এম১২ স্মার্টফোন ক্রয়ের ক্ষেত্রে নানা সুবিধা নিয়ে এসেছে।

স্যামসাং গ্যালাক্সি এস২১ ডিভাইসটিতে রয়েছে ৬.৮ ইঞ্চির ডায়নামিক অ্যামোলেড ২এক্স ইন্টেলিজেন্ট ডিসপ্লে, চমৎকার কোয়াড রিয়ার ক্যামেরা, কন্টেন্ট অনুযায়ী রিফ্রেশ রেট এবং শক্তিশালী ৫,০০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি। স্মার্টফোনটির পেছনের কোয়াড ক্যামেরায় রয়েছে আপগ্রেড করা ১০৮ প্রো সেন্সর এবং ১২ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড, ৪.৯ অ্যাপারচারের ১০ মেগাপিক্সেলের টেলিফটো ও ২.৪ অ্যাপারচারের সাথে ১০ মেগাপিক্সেলের টেলিফটো সেন্সর। ব্যবহারকারীরা যাতে অসাধারণ এ ডিভাইসটি ব্যবহার করতে পারেন এজন্য গ্যালাক্সি এস২১ আল্ট্রা ক্রয়ে স্যামসাং দিচ্ছে নানা অফার। যার মধ্যে রয়েছে: ২০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়া এবং আরেকটি হ্যান্ডসেট কিংবা বাডস প্রো পাওয়ার সুযোগ।  

গ্যালাক্সি এম০২ স্মার্টফোনটিতে রয়েছে ৬.৫ ইঞ্চির এইচডি প্লাস ইনফিনিটি ভি ডিসপ্লে, ডুয়াল রিয়ার ক্যামেরা, ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি এবং সর্বোচ্চ ব্যবহার নিশ্চিতে শক্তিশালী প্রসেসর।
মানুষের জীবনে ডিজিটালাইজেশনের ধারা ত্বরাণ্বিত করার পাশাপাশি সবার জীবনে স্বাচ্ছন্দ্য তৈরিতে গ্যালাক্সি এম০২ স্মার্টফোনটি কেনার ক্ষেত্রে স্যামসাং ১ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়ার সুবিধা দিবে ক্রেতাদের, পাশাপাশি সুযোগ থাকবে বিনামূল্যে একটি হ্যান্ডসেট জেতার।  

স্যামসাং চায় আমাদের তরুণ মিলেনিয়ালরা উদ্ভাবনী প্রযুক্তির স্মার্টফোন ব্যবহার করুক; আর এজন্য, প্রতিষ্ঠানটি নিয়ে এসেছে গ্যালাক্সি এম১২। এ স্মার্টফোনটিতে রয়েছে ৬,০০০ মিলিঅ্যাম্পিয়ারের বিশাল ব্যাটারি, অভিনব কোয়াড ক্যামেরা এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৫ ইঞ্চির এইচডি প্লাস ইনফিনিটি-ভি ডিসপ্লে। তরুণদের আরও বেশি কিছু অর্জনে উৎসাহিত করতে স্যামসাং বাংলাদেশ গ্যালাক্সি এম১২ ক্রয়ে দিচ্ছে ১ হাজার টাকা ডিসকাউন্ট সুবিধা। এছাড়াও, ডিভাইসগুলো ক্রয়ে ক্রেতারা বিনাসুদে ১৮ মাস পর্যন্ত ইএমআই সুবিধা উপভোগ করতে পারবেন। 

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

22,042FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles