শুক্রবার, জুন ১৮, ২০২১

রেলের এক কর্মকর্তার বঙ্গবন্ধু-প্রধানমন্ত্রীকে নিয়ে মোবাইলে কুরুচিপূর্ণ মন্তব্য করেছেন

প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধুকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করে ফেঁসে গেছেন বগুড়ার সোনাতলা রেলস্টেশনের মাস্টার রবিউল ইসলাম (৩৮)। সম্প্রতি তার অধিনস্ত একজন রেল কর্মচারীর (পয়েন্টসম্যান) সাথে উত্তেজিত কথাবার্তার অডিও ক্লিপটি হাতে এসেছে।

রেলস্টেশনের মাস্টার রবিউল ইসলামের বাড়ি সোনাতলা উপজেলার চারালকান্দি গ্রামে। মোবাইলে এক মিনিট পাঁচ সেকেন্ডের কথোপকথনের অপর প্রান্তে ছিলেন রবিউলের অধিনস্ত কর্মচারী পয়েন্টসম্যান একই উপজেলার হড়িখালি গ্রামের শ্রী সুশীল দাস।

মোবাইলে এক মিনিট পাঁচ সেকেন্ডের কথোপকথনের এই অডিও রেকর্ডটি এখন বগুড়া গোয়েন্দা পুলিশের হাতে। তারা স্টেশন মাস্টারের এমন কথাবার্তার পেছনে কোনো কারণ আছে কি না সেটি তদন্ত করে দেখছে।

বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভুঁইয়া বলেন, আমরা এই স্পর্শকাতর বিষয়টি যথাযথ গুরুত্ব দিয়ে তদন্ত করছি। প্রয়োজনে কর্তৃপক্ষের অনুমতি নিয়ে স্টেশন মাস্টার রবিউলকে গ্রেপ্তার করে মামলা দায়ের করা হবে।

রেলওয়ের লালমনিরহাট জোনের ডিভিশনাল ম্যানেজার রেল (ডিআরএম) শাহ সূফী নুর মোহাম্মদ বলেন, তিনি বিষয়টি মৌখিক শুনেছেন। তবে অভিযুক্ত সোনাতলা রেলস্টেশনের মাস্টার রবিউল ইসলামকে প্রাথমিক শাস্তি হিসেবে ঠাকুরগাঁর পীরগঞ্জে বদলি করা হয়েছে। এরপর তার বিরুদ্ধে বিভাগীয় তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

অভিযুক্ত স্টেশন মাস্টার রবিউল ইসলাম বলেন, তিনি কোনো কিছু ভেবে এসব কথাবার্তা বলেননি। তাকে ফাঁসানোর জন্য কেউ কথাগুলো রেকর্ড করে অভিযোগ করেছি।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

22,042FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles