বুধবার, জুন ২৩, ২০২১

সোনম চেয়েছিলেন যেমন পুরুষসঙ্গী

আজ ৯ জুন ৩৬-এ পা দিলেন সোনম কাপুর। অভিনয় ও ফ্যাশনেবল পোশাকে দর্শকদের চোখ ধাঁধিয়ে দেওয়া ছাড়াও নিজের ফিল্মি ক্যারিয়ারে মাঝেমধ্যেই ‘মিষ্টি মধুর’ মন্তব্যের জন্য বিতর্কের জন্ম দিয়েছেন তিনি। 

ঐশ্বরিয়া থেকে শুরু করে ঋষি কাপুরকেও ক্ষেপিয়েছেন। আসলে, বরাবরই নিজের খেয়ালখুশি মতন চলেছেন সোনম। নিজের যা ভালো মনে হয় করেছেন, নিজের বিবেচনায় যেটা ঠিক মনে হয় বলেছেন।

ছোটপর্দার এক চ্যাট শো ‘ওয়ে ইটস ফ্রাইডে’-তে একবার হাজির হয়েছিলেন সোনম। সঞ্চালক ফারহান আখতারের সঙ্গে আড্ডা দেওয়ার ফাঁকে সরাসরি জানিয়েছিলেন কেমন ধরণের পুরুষ তাঁর পছন্দ।

জবাবে মুখে হাসি এনে, সামান্য ভেবে নায়িকার বক্তব্য ছিল,’ যদি সেই ব্যক্তি আমার বাবা (অনিল কাপুর)-র থেকেও বেশি সুপুরুষ হয়, বেশি অর্থবান ও বিখ্যাত হন তাহলে ভেবে দেখতে পারি। ও হ্যাঁ, তাঁকে আমার বাবার থেকেও বেশি জনপ্রিয় ও পরিচিত হতে হবে। সঙ্গে বাবার মতো ওরকম জম্পেশ একখানা গোঁফ থাকলেও মন্দ হয় না!’

বছর তিনেক আগে ২০১৮ সালে সম্ভ্রান্ত ব্যবসায়ী আনন্দ আহুজার সঙ্গে গাঁটছাড়া বেঁধেছেন ‘নীরজা’-খ্যাত এই নায়িকা। সম্প্রতি, নিজেদের তিন বছরের বিবাহবার্ষিকীও পালন করলেন এই দম্পতি।

সোনমের কথায়,’ সেটা ২০১৫ সাল। প্রেম রতন ধন পাও আর কদিনে রমধ্যেই মুক্তি পাবে। এর মাঝেই আমার বন্ধুরা তাজ হোটেলের বাড়ে একটি ছোট্ট পার্টির আয়োজন করেছিল। সেখানেই আনন্দকে দেখি। আনন্দ আর তাঁর দুই বন্ধুকে আমার বন্ধুরাই আমন্ত্রণ জানিয়েছিল আমার সঙ্গে দেখা করাবে বলে।’ 

এখানেই না থেমে এই বলি-অভিনেত্রী আরও জানিয়েছিলেন,’ আনন্দ ও তাঁর বন্ধুরা আমার মতোই লম্বা ছিল। কারণ ওরা আমার মতোই গল্পের বই ও সিনেমার পোকা ছিলেন। সেই তুলনায় আনন্দকে আমার বেশ চুপচাপ মনে হয়েছিল। তখনই ভেবে নিয়েছিলাম এই ছেলের সঙ্গে জীবনে প্রেম করবো না!’

প্রসঙ্গত, গত বছর নেটফ্লিক্সে মুক্তি পাওয়া অনিল কাপুর অভিনীত ছবি ‘একে ভার্সেস একে’-তে অতিথি শিল্পী হিসেবে অভিনয় করেছিলেন সোনম। এইমুহূর্তে মুক্তি পাওয়ার অপেক্ষায় রয়েছে তাঁর পরবর্তী ছবি ‘ব্লাইন্ড’। 

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

22,042FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles