শনিবার, জুলাই ২৪, ২০২১

নাগিন অভিনেতা কিশোরী ধর্ষণের অভিযোগে ১১ দিন পর জামিন পেলেন

কিছুটা স্বস্তিতে অভিনেতা পার্ল ভি পুরির পরিবার ও সহ-কর্মীরা। কিশোরীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার হওয়ার পর ১১ দিনের মাথায় জামিন পেলেন অভিনেতা। মুম্বাইয়ের ভাসাই পুলিশ পার্লকে ৪ জুন গ্রেপ্তার করে। তাঁর বিরুদ্ধে ভারতীয় দ্বণ্ডবিধির ৩৭৬ নং ধারা ও পসকো আইন অনুসারে মামলা চলছে। আজ, ১৫ জুলাই ছিল পার্লের মামলার শুনানি। ব্যক্তিগত বন্ডে জামিনের জন্য ২৫ হাজার টাকা গচ্ছিত রাখতে হয়েছে।

৭ জুন পার্লের জামিনের জন্য আদালতে আবেদন করেছিলেন তাঁর আইনজীবী। কিন্তু শুনানি পিছিয়ে যায়। অবশেষে, জামিন পেলেন অভিনেতা। ২০১৯ সালের অক্টোবর মাসে ‘বেপনহা পেয়ার’-এর শ্যুটিং সেটে ওই নাবালিকাকে ধর্ষণ করেছেন পার্ল এমন অভিযোগ রয়েছে।

পার্লের পাশে দাঁড়িয়েছেন তাঁর ইন্ডাস্ট্রির সহ-কর্মীরা। একতা কাপুর থেকে শুরু করে দিব্যা খোসলা কুমার, অনিতা হসনন্দানি, নিয়া শর্মাদের দাবি পার্লের বিরুদ্ধে মিথ্যে অভিযোগ আনা হয়েছে। সঙ্গে, নিজেদের সামাজিক মাধ্যমে একতা ও দিব্যা দাবি করেছেন, নাবালিকার বাবা স্ত্রী-র ওপর জমে থাকা রাগের কারণে পার্লের বিরুদ্ধে মিথ্যে অভিযোগ এনেছেন।  

একতা কাপুরের সঙ্গে ওই নাবালিকার মায়ের টেলিফোনিক কথোপকথনও ভাইরাল হয়েছে। যেখানে ওই মহিলা বারবার মেনে নিয়েছেন পার্ল নির্দোষ। তাঁকে ফাঁসানো হয়েছে, এবং সেটা তাঁর স্বামী করেছে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

22,042FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles