শনিবার, জুলাই ২৪, ২০২১

সমাজের কোনো কটু কথাকে পরোয়া করে না: নুসরাত

অভিনেত্রী নুসরাত জাহানকে নিয়ে যতই রটনা হোক, তিনি কিন্তু নিজের মতো করেই চলছেন। এমন দৃঢ় মনোবলের কথা আবারও প্রকাশ পেয়েছে তার ইনস্টাগ্রামের একটি স্টোরিতে। মঙ্গলবারের স্টোরিটিতে তিনি বলতে চেয়েছেন, নারী শক্তিশালী হলেই মুশকিল, সবাই তখন তাকে অন্য নজরে দেখা শুরু করবে।

কবি সাবা খোদিরের সুরে সুর মিলিয়ে যেন সংসদ সদস্য ও অভিনেত্রী বলতে চাইলেন, নারীকে সবার পরামর্শ, শক্তিশালী হও। সেই নারী আপন শক্তিতে নিজের অবস্থান বদলালেই সমাজের চোখে তার পরিচয় বদলে যায়! তার নামের পাশে তখন নানা তকমা।

ইনস্টাগ্রাম স্টোরি বলছে, কবি সাবা খোদির আর নুসরাত জাহান এক্ষেত্রে মিলে গেছন। কবির মত মিলে গেছে নুসরাতের সঙ্গে। অভিনেত্রীর জীবনে ঘটে যাওয়া একের পর এক ঘটনা প্রমাণ করে দিয়েছে, মানসিক দিক থেকে তিনিও প্রচণ্ড দৃঢ়। নিখিল জৈন বিতর্ক, গর্ভনিরোধক বিজ্ঞাপনের মুখ হওয়া, যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্ক— এতগুলো ঘটনার কারণে ইতোমধ্যেই এ সংসদ সদস্য বিরোধী শিবিরের কটাক্ষের শিকার।

বরাবরই নিয়মের বেড়াজাল ভাঙতে ভালোবাসেন নুসরাত। নিখিলের সঙ্গে ‘বিয়ে’ হওয়ার পরে কটাক্ষ শুনতে হয়েছিল, কেন তিনি অন্য ধর্মাবলম্বী মানুষের সঙ্গে সংসার করছেন! এর পরে মহালয়া উপলক্ষে দুর্গা সাজা নিয়েও কম সমালোচনা করা হয়নি তাকে।


এছাড়া পোশাক নিয়ে, শরীর নিয়ে অশ্লীল কথায় ভর্তি তার ছবি ও ভিডিওর মন্তব্য বাক্স। নিখিলের সঙ্গে তার সম্পর্কের নাম বদলে ফেলা থেকে শুরু করে সন্তানধারণ, সব নিয়েই কটাক্ষের মুখে এ অভিনেত্রী। তিনি নিজের জীবন নিজের মতো করেই যাপন করছেন। সে কথা তার ইনস্টাগ্রাম দেখলেই স্পষ্ট হয়ে যায়।

দিন কয়েক আগেও নুসরাতের বেবি বাম্পের এক ছবি প্রকাশে আশে। অবশ্য ইন্ডাস্ট্রিতে খবর ছড়িয়েছিল, কোনো ছবির কারণেই নুসরাত এ বেবি বাম্প তৈরি করেছেন।

এ ছবি সামনে আসার পর তার অন্তঃস্বত্ত্বা হওয়া নিয়ে আর কোনো সংশয় নেই। ছবিতে দেখা যাচ্ছে, সাদা হাতকাটা লম্বা ঝুলের জামা, কানে মাকড়ি ধাঁচের দুল, ঠোঁটে হালকা লিপস্টিকে হাসিমুখে ক্যামেরার দিকে তাকিয়ে তিনি। তার চোখমুখ জুড়ে মাতৃত্বের আভা।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

22,042FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles