শনিবার, জুলাই ২৪, ২০২১

কুষ্টিয়া পৌর-এলাকায় চলমান কঠোর বিধি-নিষেধ আরো ৭দিন বাড়ানো হয়েছে


করোনা সংক্রমন বৃদ্ধি পাওয়ায় সীমান্তবর্তী জেলা কুষ্টিয়া পৌর-এলাকায় কঠোর বিধি-নিষেধ ৭দিন বাড়ানো হয়েছে। শুক্রবার জেলা প্রশাসনের এক গণবিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

গণবিজ্ঞপ্তিতে বলা হয় শুক্রবার মধ্যেরাতে চলমান ৭দিনের কঠোর বিধি-নিষেধ শেষ হচ্ছে তাই আরো ৭দিন বাড়িয়ে ২৫জুন মধ্যেরাত পর্যন্ত ৭ দিনের কঠোর বিধি-নিষেধ আরোপ করা হলো। আর কুষ্টিয়ার মিরপুর পৌরসভা এলাকায় ৭ দিনের কঠোর বিধিনিষেধের ৩য় দিন দিন চলছে। এদিকে জেলা প্রশাসনের তথ্যমতে, জেলায় গত ২৪ ঘন্টায় ৩৬৮জনের নমুনা পরিক্ষা করে ১১২ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৩১ শতাংশ।

জেলায় করোনা সংক্রমন প্রতিদিনই আশংকা জনক হারে বৃদ্ধি পেলেও নিয়ন্ত্রন করা যাচ্ছে না মানুষের চলাচল। বেশির ভাগ মানুষ কোন মতেই মানছেন না চলমান কঠোর বিধি-নিষেধ। পুলিশ শহরে ঢোকার প্রবেশ মুখে সড়কে বাশঁ বেধে চলাচল নিয়ন্ত্রন করার ব্যর্থ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

এ সময় জেলা পুলিশ সুপার খাইরুল আলম জানান কুষ্টিয়া শহরে মহামারী করোনা ভাইরাসের আক্রান্ত দিন দিন বৃদ্ধি পাওয়ায় শুক্রবার সকালের দিকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে করোনা প্রতিরোধ কমিটির এক ভিডিও কনফারেন্স অনুষ্ঠিত হয়। এ সময় কুষ্টিয়ার ৩ আসনের সংসদ সদস্য মাহাবুব উল আলম হানিফ এমপি উপস্থিত ছিলেন। এ সময় তিনি কুষ্টিয়া শহরের সুরক্ষার জন্য কঠোর লকডাউনের ঘোষনা দেন।

রিয়াজুল ইসলাম
কুষ্টিয়া

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

22,042FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles