শনিবার, জুলাই ২৪, ২০২১

সিনোফার্মের করোনা টিকা কার্যক্রম উদ্বোধন সিরাজগঞ্জ মেডিক্যালে

সিরাজগঞ্জে মেডিক্যাল শিক্ষার্থীদের মধ্যে সিনোফার্মের করোনা টিকা কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। টিকাদান কার্যক্রম উদ্বোধন করেন পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. মো. হাবিবে মিল্লাত মুন্না। আগামী ১৯, ২২, ২৬, ২৯ জুন ও ১ জুলাই চলবে এ কার্যক্রম।

শহীদ এম মনসুর আলী মেডিক্যাল কলেজ হাসপাতালের অধ্যক্ষ আমিরুল হোসেন চৌধুরীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রকল্প পরিচালক কৃষ্ণ কুমার পাল, সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম হীরা, পরিচালক ডা. মো. আবুল কাশেম, সিভিল সার্জন ডা. রামপদ পাল ,সদর উপজেলা চেয়ারম্যান মো. রিয়াজ উদ্দিন, পৌর আওয়ামী লীগ সভাপতি হেলাল উদ্দিন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. একরামুল হক প্রমুখ। 

এ সময় ডা. হাবিবে মিল্লাত মুন্না এমপি বলেন, করোনা  সংক্রমণ থেকে বাঁচতে টিকা গ্রহণ করলেও সবাইকে নিয়মিত স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। স্বাস্থ্য সুরক্ষা নীতি মেনে মাস্ক ব্যবহার, হাত পরিষ্কার করুন।

মেডিক্যাল শিক্ষার্থীদের মাঝে ভ্যাকসিনেশন কার্যক্রমের প্রথম টিকা গ্রহণ করেন শহীদ এম মনসুর আলী মেডিক্যাল কলেজ হাসপাতালের শিক্ষার্থী তানভীরুল ইসলাম। প্রথম দিনেই ১৯২ শিক্ষার্থীকে টিকা প্রদান করা হয়।

শহীদ এম মনসুর আলী মেডিক্যাল কলেজ হাসপাতালের অধ্যক্ষ আমিরুল ইসলাম চৌধুরী বলেন, সিরাজগঞ্জের তিনটি মেডিক্যাল কলেজের ৮৬৮ জন শিক্ষার্থীকে পর্যায়ক্রমে এই টিকা প্রদান করা হবে। এই টিকাদান কার্যক্রম আগামী ১৯ জুন থেকে ২২, ২৬ ও ২৯ জুন এবং ১ জুলাই চলবে এ কার্যক্রম। 

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

22,042FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles